লাগেজে ২ অস্ত্র, অ্যামেরিকান ফুটবল খেলোয়াড় গ্রেফতার

টিবিএন ডেস্ক

জুন ১৭ ২০২৩, ১৫:১৮

অ্যামেরিকান ফুটবলের খেলোয়াড় জ্যাক জোন্স। ছবি: সংগৃহীত

অ্যামেরিকান ফুটবলের খেলোয়াড় জ্যাক জোন্স। ছবি: সংগৃহীত

  • 0

নিউ ইংল্যান্ড প্যাট্রিয়টস দলের অ্যামেরিকান ফুটবল খেলোয়াড় জ্যাক জোন্সকে বোস্টনের একটি বিমানবন্দর থেকে গ্রেফতার করেছে পুলিশ।

বোস্টনের লোগান এয়ারপোর্টে সিকিউরিটি চেকপয়েন্টে তার লাগেজের ভেতর দুটি আগ্নেয়াস্ত্র পাওয়ার পর শুক্রবার সন্ধ্যায় তাকে গ্রেফতার করা হয়।

ম্যাসাচুসেটস স্টেইট পুলিশ জানিয়েছে, শুক্রবার সন্ধ্যায় অ্যারিযোনার বাসিন্দা, ২৫ বছর বয়সী জ্যাকি কে জোন্সকে গ্রেফতার করা হয়েছে। তিনি বোস্টন থেকে অ্যারিযোনায় ফিরছিলেন।

বিমানবন্দরের টার্মিনাল বি-তে ট্রান্সপোর্টেশন সিকিউরিটি অ্যাডমিনিস্ট্রেশনের চেকপয়েন্টে এক যাত্রীর ক্যারি-অন-লাগেজে দুটি আগ্নেয়াস্ত্র পাওয়া যায়। এরপর পুলিশ এসে ওই যাত্রীকে অ্যামেরিকান ফুটবল খেলোয়াড় জ্যাক জোন্স হিসেবে শনাক্ত করে।

পুলিশ জানিয়েছে, জোন্সের বিরুদ্ধে একটি অবৈধ আগ্নেয়াস্ত্র রাখা, লোডেড আগ্নেয়াস্ত্র বহন, বড় আকৃতির ফিডিং ডিভাইস রাখা ও ফায়ারআর্ম আইডেন্টিফিকেশন কার্ড ছাড়াই গোলাবারুদ রাখা ও বহনের অভিযোগ আনা হয়েছে।

জোন্সের বিরুদ্ধে লোগান বিমানবন্দর ব্যারাকে মামলা করেছে পুলিশ। তার বিরুদ্ধে ৫০ হাজার ডলার জামিন অর্থ ধার্য করা হয়েছে।

জোন্সের গ্রেফতারের তথ্য নিশ্চিত করে প্যাট্রিয়টস এক বিবৃতিতে বলেছে, ‘আমরা জ্যাক জোন্সের গ্রেফতারের বিষয়ে নিশ্চিত হয়েছি। এখনও সম্পূর্ণ তথ্য আমাদের হাতে পৌঁছায়নি। এখনই কোনো মন্তব্য করতে চাচ্ছি না।’


0 মন্তব্য

মন্তব্য করুন