ঘরে ৩ শিশুর গুলিবিদ্ধ মরদেহ, বাবা গ্রেফতার

টিবিএন ডেস্ক

জুন ১৬ ২০২৩, ১২:২৮

মনরো টাউনশিপে গুলির ঘটনা অভিযানে ক্লারমন্ট কাউন্টির শেরিফ অফিসাররা। ছবি: সংগৃহীত

মনরো টাউনশিপে গুলির ঘটনা অভিযানে ক্লারমন্ট কাউন্টির শেরিফ অফিসাররা। ছবি: সংগৃহীত

  • 0

ওহাইওর ক্লারমন্ট কাউন্টির একটি বাড়ি থেকে ৩ শিশুর গুলিবিদ্ধ মরদেহ উদ্ধার করেছে পুলিশ। গুলিবিদ্ধ অবস্থায় হাসপাতালে পাঠানো হয়েছে তাদের মাকে। হামলাকারী সন্দেহে ঘটনাস্থল থেকে শিশুদের বাবাকে গ্রেফতার করেছে পুলিশ।

ক্লারমন্ট কাউন্টির সিনসিনাটি থেকে প্রায় ২৫ মাইল দক্ষিণ-পূর্বে মনরো টাউনশিপের লরেল লিনডেল রোডের বাড়িতে বৃহস্পতিবার বিকালে এ ঘটনা ঘটে।

কাউন্টি শেরিফ জানিয়েছে, কাউন্টির কমিউনিকেশন সেন্টারে বিকাল ৪টা ১৫ মিনিটের দিকে কল করে এক নারী চিৎকার করে জানান, তার বাচ্চাদের গুলি করা হয়েছে।

এর ৩ মিনিট পর আরেক ব্যক্তি কল করে জানান, ঘটনাস্থরের পাশ দিয়ে হেঁটে যাওয়ার সময় এক ছোট মেয়েকে ছুটতে দেখেন তিনি। মেয়েটি বলছিল, তাদের বাবা সবাইকে মেরে ফেলছে।

ওই বাড়িতে পৌঁছে বাড়ির বাইরে এক ব্যক্তিকে বসে থাকতে দেখেন অফিসাররা। নিজেকে চ্যাড ডোয়েরম্যান বলে পরিচয় দেন ওই ব্যক্তি। অফিসাররা বাড়ির আঙিনায় তিন শিশুর গুলিবিদ্ধ মরদেহ পড়ে থাকতে দেখেন।

অভিযুক্ত চ্যাড ডোয়েরম্যান

সাত, চার ও তিন বছর বয়সী শিশুদের ঘটনাস্থলে মৃত ঘোষণা করা হয়। তাদের মাকে হাতে গুলিবিদ্ধ অবস্থায় পাওয়া যায় বাড়ির বাইরে। তাকে সিনসিনাটির ইউনিভার্সিটি হাসপাতালে ভর্তি করা হয়।

এ ঘটনায় শিশুদের বাবা ৩২ বছর বয়সী চ্যাড ডোয়েরম্যানকে গ্রেফতার করেন ডেপুটিরা। বন্ড ছাড়াই তাকে ক্লারমন্ট কাউন্টি কারাগারে রাখা হয়েছে।

কাউন্টি মিউনিসিপাল কোর্টে তাকে শুক্রবার সকালে হাজির করার কথা রয়েছে।


0 মন্তব্য

মন্তব্য করুন