অ্যামেরিকা-সৌদিতে মুক্তি পাচ্ছে ‘সুড়ঙ্গ’

টিবিএন ডেস্ক

জুলাই ৪ ২০২৩, ১৭:১৯

অ্যামেরিকা-সৌদিতে মুক্তি পাচ্ছে ‘সুড়ঙ্গ’
  • 0

ঈদুল আজহায় মুক্তি পাওয়া বাংলাদেশি চলচ্চিত্র ‘সুড়ঙ্গ’ ব্যাপক প্রশংসিত হয়েছে। নির্মাতারা জানিয়েছেন, আফরান নিশো অভিনীত প্রথম চলচ্চিত্রটি এখন অ্যামেরিকা, মধ্যপ্রাচ্যসহ বিভিন্ন জায়গায় মুক্তির জন্য প্রস্তুত।

সৌদি আরবের প্রেক্ষাগৃহে প্রথম বাংলাদেশি চলচ্চিত্র হিসেব মুক্তি পেতে যাচ্ছে সিনেমাটি।

এক প্রেস ব্রিফিংয়ে চলচ্চিত্রটির প্রধান অভিনেতা আফরান নিশো ও তমা মির্জা, পরিচালক রায়হান রাফি, চরকির সিইও রেদওয়ান রনি এবং আলফা-আই ব্যবস্থাপনা পরিচালক শাহরিয়ার শাকিল সাংবাদিকদের কাছে বিশ্বব্যাপী মুক্তির বিষয়ে কথা বলেছেন।

শাহরিয়ার শাকিল বলেন, “আমাদের বিশ্বব্যাপী মুক্তির অংশ হিসেবে ‘সুড়ঙ্গ’ পর্যায়ক্রমে মধ্যপ্রাচ্যের সাতটি দেশে মুক্তি পাবে। এটি সম্ভবত প্রথম বাংলাদেশি চলচ্চিত্র, যা সৌদি আরবে মুক্তি পাবে। কারণ এই দেশের প্রবাসী বাংলাদেশি সম্প্রদায়ের মধ্যে নিশোর প্রচুর ভক্ত রয়েছে।”

শাকিল আরও বলেন, ‘আমরা অ্যামেরিকা, ক্যানাডা ও অস্ট্রেলিয়াতেও সুড়ঙ্গ-এর মুক্তির বিষয়টি চূড়ান্ত করেছি। এটি ৭ জুলাই অস্ট্রেলিয়ার মেলবোর্ন, ক্যানবেরা, সিডনি ও ডারউইনসহ ছয়টি শহরে এবং তারপর ২১ জুলাই অ্যামেরিকার নিউ ইয়র্ক ও ক্যানাডায় মুক্তি পাবে। তারপর ২৮ জুলাই থেকে অ্যামেরিকার অন্যান্য স্টেইটে মুক্তি পাবে।’

প্রেস ব্রিফিংয়ে, ‘সুড়ঙ্গ’-এর নির্মাতারা জানান, ছবিটি আমদানি-রপ্তানি নীতির অধীনে ভারতের শ্রী ভেঙ্কটেশ ফিল্মস (এসভিএফ)-এর মুক্তি দেয়ার কথা রয়েছে।

তারা জানান, মধ্যপ্রাচ্যে আরবি সাবটাইটেলসহ সুড়ঙ্গ-এর মুক্তি পাওয়ার কথা রয়েছে।


0 মন্তব্য

মন্তব্য করুন