ললিপপ ও এক বোতল ওয়াইন ৫ দিন বাঁচিয়ে রেখেছিল নিখোঁজ নারীকে

টিবিএন ডেস্ক

মে ৮ ২০২৩, ১৮:১৫

পুলিশের হেলিকপ্টারের দিকে হাত নাড়িয়ে ইশারা করতে থাকেন লিলিয়ান। ছবি: ভিক্টোরিয়া পুলিশ

পুলিশের হেলিকপ্টারের দিকে হাত নাড়িয়ে ইশারা করতে থাকেন লিলিয়ান। ছবি: ভিক্টোরিয়া পুলিশ

  • 0

অস্ট্রেলিয়ার ভিক্টোরিয়া বুশল্যান্ডে পাঁচ দিন ধরে নিখোঁজ এক নারীকে নাটকীয় কায়দায় উদ্ধার করেছে পুলিশ। এই পাঁচ দিন ওই নারী ললিপপ ও এক বোতল ওয়াইন খেয়ে বেঁচে ছিলেন বলে জানিয়েছে কর্তৃপক্ষ।

উদ্ধারের পর ডিহাইড্রেশনের জন্য তাকে হাসপাতালে ভর্তি করা হয়। 

কর্তৃপক্ষ জানায়, ৪৮ বছর বয়সী ওই নারীর নাম লিলিয়ান। ছুটিতে গাড়ি নিয়ে ডার্টমাউথ ড্যামে যাওয়ার সময় ভুল পথে ঢুকে পড়েন তিনি। এরপর কাদায় আটকে যায় তার গাড়ি। মোবাইল ফোনের নেটওয়ার্ক না থাকায় তার সঙ্গে পরিবারের যোগাযোগ বিচ্ছিন্ন হয়ে যায়। এক পর্যায়ে তার খোঁজ পেতে পুলিশের সহায়তা চায় পরিবার।

ভিক্টোরিয়া পুলিশের টুইটারে পোস্ট করা অ্যারিয়েল ফুটেযে দেখা যায়, একটি হেলিকপ্টার গাড়িটিকে পাহাড়ি অঞ্চলে খুঁজে পায়। এ সময় ক্যামেরার দিকে হাত নাড়িয়ে ইশারা করতে থাকেন লিলিয়ান।

এক বিবৃতিতে ওডোঙ্গা থানার সার্জেন্ট মার্টিন টর্পে বলেন, ‘লিলিয়ানকে নিকটতম শহর থেকে প্রায় ৪০ মাইল দূরে মিট্টা মিট্টা থেকে উদ্ধার করা হয়। অসুস্থ থাকায় তিনি হাঁটতে পারছিলেন না। এ কারণে কোথাও না গিয়ে তিনি নিজের গাড়িতেই অবস্থান করছিলেন।’

টর্পে জানান, অল্প সময়ের যাত্রার কথা ভেবে লিলিয়ান গাড়িতে কিছু স্ন্যাকস ও ললিপপ রেখেছিলেন। তার সঙ্গে পানি ছিল না, তবে মায়ের জন্য উপহার হিসেবে কেনা এক বোতল ওয়াইন ছিল।


0 মন্তব্য

মন্তব্য করুন